শিরোনাম
বিয়ের দাবিতে ১০দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১৬:১৬
বিয়ের দাবিতে ১০দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আফজালপুর গ্রামে মর্জিনা আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১০দিন ধরে অবস্থান করছেন। প্রেমিকার অবস্থানের সময় থেকে প্রেমিক ও তার পরিবার পলাতক থাকায় চরম নিরাপত্তাহীনতায় এবং অনিশ্চয়তায় মধ্যে দিয়ে মানবেতর দিন কাটাছে।


স্থানীয়রা জানান, উপজেলার ইছাপুর গ্রামের মর্জিনা আক্তারের সাথে একই উপজেলার আফজালপুর গ্রামের খোরশেদ আলম দপ্তরীর ছেলে আয়নায় হকের প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে ওই কলেজ ছাত্রীর সাথে আয়নাল দৈহিক সম্পর্কের জড়িয়ে পড়ে। সম্প্রতি তারা দুই জন আপত্তিকর অবস্থায় গোপালপুর থানা পুলিশের হাতে আটক হন।


এরপর ২৬ অক্টোবর থেকে ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে প্রেমিক আয়নালের বাড়িতে অবস্থান করছেন। এসময় অবস্থা বেগতিক দেখে প্রেমিক আয়নালসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়। এ অবস্থায় ওই প্রেমিকা চরম নিরাপত্তাহীনতায় এবং অনিশ্চয়তায় মধ্যে দিন কাটাচ্ছেন।


কলেজছাত্রী জানান, দুই বছর ধরে আমার সাথে আয়নালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।


স্থানীয় ইউপি সদস্য আব্দুল রাজ্জাক জানান, কলেজছাত্রী গত ২৬ অক্টোবর আয়নালের বাড়িতে আসলে তারা পালিয়ে যায়। এসময় এলাকাবাসীর সহযোগিতায় মেয়েটিকে ওই বাড়িতে থাকার সুযোগ করে দেয়া হয়।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com