শিরোনাম
রাজাপুরে চার দোকান আগুনে পুড়ে ছাই
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ০৮:৩৩
রাজাপুরে চার দোকান আগুনে পুড়ে ছাই
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির রাজাপুর সদরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে উপজেলা সদরের বাঘরী সেতুর দক্ষিণ পাশের চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।


শনিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঘরী সেতুর দক্ষিণ পাশের সারের দোকান অথবা শীতল পাটির দোকানে সিগারেট বা মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যেই আগুন পাশের দোকানে ছড়িয়ে পড়ে। এতে একটি লন্ড্রী ও একটি ডেকরেটরের দোকানসহ মোট চারটি দোকান পুড়ে যায়।


খবর পেয়ে ঝালকাঠি ও ভান্ডারিয়া থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় রাজাপুরে ফায়ার সার্ভিসের কার্যক্রম না থাকায় ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা।


স্থানীয় সিরাজুল ইসলাম বলেন, রাজাপুর ফায়ার সার্ভিস গত পহেলা নভেম্বর প্রধানমন্ত্রী উদ্বোধন করলেও এর কোনো কার্যক্রম নেই। ফলে ঝালকাঠি অথবা ভান্ডারিয়া থেকে ফায়ার সার্ভিসের গাড়ি আসার আগেই সব পুড়ে ছাই হয়ে গেছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল বলেন, বর্তমানে আগুন নিয়ন্ত্রণ রয়েছে। ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেয়া হয়েছে। ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে প্রশাসন।


উপজেলা ফায়ার সার্ভিসের বিষয়ে জানতে চাইলে জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সেলিম মিয়া বলেন, রাজাপুর ফায়ার সার্ভিস উদ্বোধন করা হলেও লোকবল সংকটের কারণে এর কার্যক্রম শুরু করা যাচ্ছে না।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com