শিরোনাম
তিন মাস পর মায়ের কোলে শিশু বাদল
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৫:৩৩
তিন মাস পর মায়ের কোলে শিশু বাদল
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার নন্দীগ্রামে বাড়ি থেকে হারিয়ে যাওয়ার তিন মাস পর মায়ের কোলে ফিরলো শিশু বাদল।


শনিবার দুপুরে নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন শিশু বাদলকে তার মায়ের কোলে তুলে দেন। এসময় বাদল তার মাকে দেখে জড়িয়ে ধরে কেঁদে ফেলে। একই ভাবে সে তার আত্মীয় স্বজনদের কাছে ছুটে যায়।


পুলিশ সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম পৌর এলাকার নামুইট গ্রামে মৃত শুকুর আলীর ছেলে বাদল মিয়া (৮) তিন মাস আগে বাড়ি থেকে হারিয়ে যায়। তার স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানায়। পরে কাউন্সিলর থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।


গত ১৬ আগস্ট ঢাকার কামরাঙ্গীরচর থানা পুলিশ কামরাঙ্গীচর বাজার থেকে বাদলকে উদ্ধার করে। পুলিশ অনেক চেষ্টা করেও তার পরিচয় বের করতে পারছিলো না। পরে নিরাপদ হেফাজতে রাখার জন্য শিশু অধিকার বাস্তবায়নকারী বেসরকারি উন্নয়ন সংস্থা অপরাজেয় বাংলাদেশ নামক একটি সংস্থার নিকট বাদলকে হস্তান্তর করা হয়।


সংস্থার শিশু উন্নয়ন ব্যবস্থাপক মাহাফুজা আখতার জাহান জানান, শিশুটির পরিচয় জানার পর। আমরা নন্দীগ্রাম থানায় যোগাযোগ করি। এরপর নন্দীগ্রাম থানা পুলিশ বিষয়টি তার পরিবারকে জানায়। পরে আমরা নন্দীগ্রাম থানার মাধ্যমে বাদলকে তার পরিবারের নিকট হস্তান্তর করি।


নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, তিন মাস আগে হারিয়ে যাওয়া বাদলকে তার পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।


বিবার্তা/মুনির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com