শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ১০:৫১
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা জব্দ করা হয়েছে।


শুক্রবার ভোরে সাবরাং ইউনিয়নের খুরের মুখ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে৷


নিহতরা হলো, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফায়েল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) ও সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।


পুলিশ জানায়, শুক্রবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকা খুরের মুখে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছে। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে মাদক ব্যবসায়ীরা চলেগেলে ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ধ মরদেহ, ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।


পুলিশ আরো জানায়, এ ঘটনায় টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোসেন, কনস্টেবল আব্দুর শুক্কুর, মোহাম্মদ সিকান্দর আলী ও মেহেদী হাসান নামে ৪ পুলিশ আহত হন। মরদেহ ২টি থানায় আনার পর তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়।


টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ অস্ত্র ও ইয়াবা জব্দের ঘটনায় মামলা হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com