শিরোনাম
নলছিটিতে সড়কের ইট খালে, জন দুর্ভোগ চরমে
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৭:৩৪
নলছিটিতে সড়কের ইট খালে, জন দুর্ভোগ চরমে
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের একটি সড়কের পাইলিং ধসে ইট পাশের খালে পড়ে জন দুর্ভোগ সৃষ্টি হয়েছে। ইট উঠে খানাখন্দ সৃষ্টি হয়ে কাদামাটিতে ভরে গেছে পুরো সড়ক।


স্থানীয়রা জানায়, গত বর্ষা মৌসুমের ভারী বর্ষণে ইটগুলো উঠে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে ওই সড়কটি।


বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে ওই ইউনিয়নের দক্ষিণ মগড় গ্রামের সরদার বাড়ির জামে মসজিদ সড়কের এমন দুর্ভোগের চিত্র দেখা যায়।


জানা গেছে, মগড় ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক যুগ আগে ওই সড়কটি নির্মাণ করা হয়। সড়কটি দিয়ে প্রতিদিন মসজিদের মুসল্লিরাসহ ওই এলাকার স্কুল কলেজে পড়ুয়া ছাত্রছাত্রী ও সাধারণ জনগণ যাতায়াত করে। দীর্ঘদিন সংস্কার না হওয়ার ফলে বর্তমানে সড়কটি সম্পূর্ণ চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এতে এলাকাবাসীর দুর্ভোগ বেড়েছে।


দক্ষিণ মগড় সরদার বাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন আরব আলী জানান, মসজিদে মুসল্লিদের যাতায়াতের জন্য ইউনিয়ন পরিষদ থেকে সড়কটি নির্মাণ করা হয়েছিল। এরপর আর সংস্কার করা হয়নি। যার ফলে সড়কের ইটগুলো উঠে পাশের খালে পড়ে ও বিভিন্ন স্থানে খানাখন্দ সৃষ্টি হয়েছে।


এ বিষয় মগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শাহীন জানান, আমি দায়িত্ব নেবার পর থেকেই ইউনিয়নের বিভিন্ন স্থানে নতুন রাস্তা নির্মাণ ও পুরাতন রাস্তা সংস্কার করে জনগণের যাতায়াতের সুব্যবস্থা করেছি। ভারী বর্ষণের ফলে দক্ষিণ মগড় গ্রামের ওই রাস্তাটি ভেঙে গেছে তবে অচিরেই সংস্কার করা হবে।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com