শিরোনাম
‘অতীতের অভিমান ভুলে নৌকাকে বিজয়ী করতে হবে’
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৩:১৮
‘অতীতের অভিমান ভুলে নৌকাকে বিজয়ী করতে হবে’
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, অতীতের সকল ভেদাভেদ, কোন্দল, অভিমান ভুলে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।


বুধবার নাটোরের বড়াইগ্রাম উপজেলার নব নির্মিত ইউনিয়ন পরিষদের ডিজিটাল কমপ্লেক্স ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধনসহ মোট ৭টি উন্নয়ন প্রকল্পের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে চান্দাই উচ্চ বিদ্যালয়ের শহীদ কল্লোল স্মৃতি মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান গোলাম দীর্ঘদিন আমার বিরোধী রাজনীতি করেছেন। তাই আমি বলবো অতীতের সকল ভেদাভেদ, কোন্দল, অভিমান ভুলে আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে। কারণ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানো অসম্ভব, তুমি আমার ছোটভাই, ‘গোলাম’ তুমি আর ভুল করো না।



আব্দুল কুদ্দুস বলেন, এ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি চলমান বয়ষ্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা প্রদানসহ গৃহহীনদের আবাস স্থল নির্মাণ ও বেকারদের কর্মসংস্থানে ন্যাশনাল সার্ভিস কর্মসূচি চালু এবং দেশের মেগা প্রকল্প নির্মাণ করে দেশ ও দেশের মানুষের উন্নয়ন করেছেন।


বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শামসুজ্জামান গোলামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় নির্মাণ শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সরকার জিয়াউর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জর্জ কোর্টের পিপি অ্যাডভোকেট শাজাহান কবির, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক, বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এম জাকির হোসেন জুয়েল, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম সরকার, চান্দাই ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান খিচুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com