শিরোনাম
নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ দিন: দীপু মনি
প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৮, ২২:২৮
নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ দিন: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনার সরকার গঠন করার পর সারাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। নৌকায় ভোট দিয়ে আবার উন্নয়ন করার সুযোগ দিন।


বুধবার বিকালে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও জনসমাবেশে তিনি এসব কথা বলেন।


স্থানীয় সংসদ সদস্য ডা. দীপু মনি বলেন, এ সরকার আমলে হাইমচরে নদী ভাঙ্গন রোধ প্রকল্প, রাস্তাঘাট, ব্রিজ কালভাট, আশ্রয়ন প্রকল্প, মেঘনার চরে অর্থনৈতিক জোন, পর্যটন কেন্দ্রসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। হাইমচরকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করায় হাইমচরের জনগণ নদী ভাঙ্গনের দুশ্চিন্তা করতে হচ্ছে না, এখন রাতে শান্তিতে ঘুমাচ্ছে।


তিনি বলেন, আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের সেবা করা জন্য চেষ্টা করেছি, কতটুকু পেরেছি তা আপনার দেখেছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় সেবা করা জন্য আপনাদের ভোট ও দোয়া কামনা করছি।


ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাওলাদের পরিচালনায় আরও বক্তব্য দেন মুক্তিযোদ্ধা ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি (১) জেনারেল ম্যানাজার মো. আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের ক্রিড়া সম্পাদক মাসুদুর রহমান মিল্টন, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী প্রমুখ।



এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক, হাইমচর থানা অফিসার্স ইনর্চাজ শেখ মুহসীন আলম, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বাশার, উপজেলা দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী প্রমুখ।


এছাড়া সাবেক পররাষ্ট্র মন্ত্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, বিভিন্ন রাস্তাঘাট, ভূমি অফিস ভবন, ব্রিজ কালভার্টের ভিত্তি স্থাপন করেন।


বিবার্তা/ইমরান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com