শিরোনাম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৮, ১২:৩৪
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে।


মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় ইকোপার্ক এলাকায় এ ঘটনা ঘটে বলে ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার জানান।


আনোয়ার হোসেন ওই উপজেলার আংগাড়গাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে।


পুলিশ বলছে, আনোয়ার উপজেলার শীর্ষ ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতি ছিনতাইসহ ১৬ টিরও বেশি মামলা রয়েছে; যার মধ্যে পুলিশের কাছ থেকে পলাতক এবং ৮টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি।


পুলিশ আরো জানায়, এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই ইকবাল হোসেন, নবী হোসেন ও পুলিশ কনস্টেবল রাসেল নামে ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


ওসি ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার মধ্যরাতে ডাকাতির প্রস্তুতি চলাকালে গোপন সংবাদ পেয়ে উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় ইকোপার্ক এলাকায় অভিযান চালানো হয়। পরে ইকোপার্ক এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা ৮/১০ জন ডাকাত পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলিবর্ষণ শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। তখন আনোয়ারকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ওসি জানান, আনোয়ার পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলো। তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ৬টি চাপাতিসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com