শিরোনাম
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেল একতা উন্নয়ন সংস্থা
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ১৪:১৪
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেল একতা উন্নয়ন সংস্থা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ জেলা থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ পেল ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পৃষ্ঠপোষকতায় সুমন পারভেজের পরিচালনায় প্রতিবন্ধী বাচ্চাদের সংগঠন একতা উন্নয়ন সংস্থা।


স্বচ্ছল, আত্মনির্ভরশীল জীবন গড়তে বাংলাদেশের যুব সমাজকে পৃষ্ঠপোষকতা ও অনুপ্রেরণা যোগাতেই ইয়ং বাংলার প্রতিষ্ঠা। একটি দেশ ও জাতির সমৃদ্ধি ও বলিষ্ঠ ভবিষ্যৎ নেতৃত্ব আত্মনির্ভরশীল যুব সমাজের হাতে। সেই বিশ্বাস নিয়ে ইয়ং বাংলার পথ চলা।


সাভার শেখ হাসিনা যুব ন্যাশনাল ইনস্টিটিউটে রবিবার প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের হাত থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড গ্রহণ করেন ঝিনাইদহের একতা উন্নয়ন সংস্থা পরিচালক সুমন পারভেজ। বিভিন্ন ক্ষেত্রে সামাজিক উন্নয়নে ভূমিকা রাখায় সেরা ১০ জনের মধ্যে পঞ্চম স্থান অধিকার করে সংস্থাটি।


সুমন বলেন, আমার ভাললাগা হচ্ছে আমার হৃদয়ের দৃষ্টি দিয়ে বিশ্বকে জয় করব। জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড জয় করলাম, একদিন বিশ্বকে জয় করব। আমি সমাজের পিছিয়ে পড়া প্রতিবন্ধীদের নিয়ে কাজ করি। আমি খুব ছোটবেলা থেকে প্রতিটি পোস্টারে পড়তাম আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। কিন্তু যাদের পিতামাতার সন্তানেরা প্রতিবন্ধী তাদের পিতামাতা বিশ্বাস করতে চায় না আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।


তিনি বলেন, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুর পৃষ্ঠপোষকতায় আমি সুমন পারভেজ প্রমাণ করেছি প্রতিবন্ধীরা জাতির বোঝা নয় বরং তারাই একদিন জাতির গর্বিত সন্তান হবে।


এ সময় একতা উন্নয়ন সংস্থার পৃষ্ঠপোষক মিন্টু বলেন, প্রধানমন্ত্রী ভালো কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমি নিজে প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছি। যাতে আমার ঝিনাইদহের কেউ পিছিয়ে না থাকে।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com