শিরোনাম
‘নির্বাচন বানচাল ষড়যন্ত্রের অংশ হলো ইসিকে প্রশ্নবিদ্ধ করা ’
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ১৪:০৭
‘নির্বাচন বানচাল ষড়যন্ত্রের অংশ হলো ইসিকে প্রশ্নবিদ্ধ করা ’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অংশ হলো নির্বাচন কমিশনকে (ইসি) প্রশ্নবিদ্ধ করা।


তিনি বলেন, দেশের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ প্রক্রিয়ায় বর্তমান ইসির নিয়োগ হয়েছে। এ কমিশনই স্বচ্ছ প্রক্রিয়ায় একটি উৎসব মুখর ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে সক্ষম।


তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে দণ্ড দিয়েছে।


এ সময় হানিফ প্রশ্ন ছুঁড়ে বলেন, বিএনপির এতো বড় বড় আইনজীবীরা থাকতেও তারা কেন খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে পারলেন না। তারা বেগম খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না, কারণ তিনি এতিমের টাকা আত্মসাৎ করেছেন।


সোমবার সকালে কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন এ কথা বলেন।


এর আগে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, দেশে নুন্যতম আইনের শাসন থাকলে জিয়া চ্যারিটেবল মামলা থেকে বেগম জিয়া খালাস পাবেন।


তার এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, আইনজীবীরা খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে আইনি লড়াই লড়বে। তারা আইনি লড়াই না করে সরকারকে চাপ সৃষ্টি করে বেগম জিয়াকে মুক্তি করতে চাই। বিএনপির এমন বক্তব্যে প্রমাণ করে তারা আইনের শাসনের প্রতি শ্রদ্ধাশীল না।


তিনি আরো বলেন, দেশের আইন ব্যবস্থা স্বাধীন বলেই এখনো পেট্রোল বোমা সন্ত্রাসীরা জামিন নিয়ে বাইরে ঘুরে বেড়াতে পারছে। দেশবাসী মনে করেন, পেট্রোল বোমা সন্ত্রাসীরা যেভাবে মানুষ পুড়িয়ে হত্যা করেছে তাতে তাদের বাইরে থাকার কথা নয়। শুধু বিচার ব্যবস্থা স্বাধীন বলেই তা সম্ভব হয়েছে।


এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেব-উন নিসা সবুজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com