শিরোনাম
জনবিচ্ছিন্ন ড. কামাল এখন খালেদার আশ্রয় চান: নাসিম
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ০৯:৩৫
জনবিচ্ছিন্ন ড. কামাল এখন খালেদার আশ্রয় চান: নাসিম
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পথ হারিয়ে জনবিচ্ছিন্ন ড. কামাল অবশেষে বিএনপি-জামায়াতের কোলে উঠেছেন। উনি এখন আওয়ামী লীগের উন্নয়নের ধারা দেখে বিচলিত হয়ে পড়েছেন।


তিনি বলেন, ড. কামাল উপায় না দেখে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশ্রয়ে যেতে চাচ্ছেন। এতিমের টাকা চুরির করে বর্তমানে কারাগারে বন্দি খালেদা জিয়ার মুক্তিও চাচ্ছেন তিনি।


চুয়াডাঙ্গার ঐতিহাসিক টাউন ফুটবল মাঠে ১৪ দলের আয়োজনে রবিবার এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, ড. কামাল মুখে বলছেন জামায়াত বা সাম্প্রদায়িক শক্তিকে কোনোদিনই আমি সমর্থন করি না। অথচ তিনি জামায়াতের মিতা জামায়াতের অভিভাবক বিএনপিকে নিয়ে শহরে শহরে মিটিং মিছিল করে বেড়াচ্ছেন।


তিনি বলেন, যত চেষ্টাই উনি করেন না কেন, বাংলাদেশের জনগণ ইতোমধ্যেই কামাল হোসেন গংদের চিনে ফেলেছেন। আগামী নির্বাচনে জামায়াত-বিএনপি গংদের উপযুক্ত জবাব দেবে বাংলাদেশের জনগণ।


এরআগে নাসিম সদ্য নির্মিত চুয়াডাঙ্গা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দারসহ প্রশাসনিক উর্ধ্বতন কর্মকর্তারা।


এছাড়া সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বাশার মাইজভান্ডারী, বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আনিছুর রহমান মল্লিক, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলম, গণআজাদী লীগের সভাপতি এসএ সিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডাঃ সাদাত হোসেন, সমাজতান্ত্রিক দল বাসদের আহবায়ক রেজাউল রশিদ খাঁন, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।


সভাটি সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান।


বিবার্তা/সাগর/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com