শিরোনাম
জয়পুরহাটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি পণ্ড
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১২:০১
জয়পুরহাটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি পণ্ড
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে জেলা যুবদলের র‌্যালিতে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


শনিবার সকালে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। জেলা বিএনপির কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে তৃপ্তির মোড়ে এলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় পুলিশি বাধায় র‌্যালিটি পণ্ড হয়ে যায় বলে দাবি করেন নেতা কর্মীরা।


সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


জেলা যুবদলের সভাপতি ওবাইদুর রহমান সুইটের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলুর রহমান, অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, সেলিম রেজা ডিউক, যুবদল সাধারণ সম্পাদক শাহ-নেওয়াজ কবির শুভ্র, স্বেচ্ছা সেবক দলের সহসভাপতি শামস মতিন, শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ বক্তব্য রাখেন।


সভায় বক্তারা অভিযোগ করেন, সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় মিথ্যা মামলার রায়ে তারেক রহমানের সাজা এবং দলের নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দেন তারা। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


বিবার্তা/শামীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com