শিরোনাম
৩ কোটি টাকা ও মাদকসহ চট্টগ্রামের কারা-জেলার আটক
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৮, ১৯:৫৪
৩ কোটি টাকা ও মাদকসহ চট্টগ্রামের কারা-জেলার আটক
আটক কারা-জেলার সোহেল রানা বিশ্বাস
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা ও আড়াই কোটি টাকার এফডিআরসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। তার কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল এবং বিভিন্ন ব্যাংকের ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক জব্দ করা হয়েছে।


শুক্রবার দুপুরে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।


রেলওয়ে ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ জানান, মাদক ও বিপুল পরিমাণ টাকা নিয়ে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালায় ভৈরব রেলওয়ে থানা পুলিশ। ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ একটি কেবিনে তল্লাশি চালায়। এ সময় তার লাগেজে থাকা ১২ বোতল ফেনসিডিল ও নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা পাওয়া যায়।


পরে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও ১ কোটি টাকার এফডিআর এবং তার স্ত্রী হোসনে আরা পপির নামে ১ কোটি টাকার এফডিআর ও তার শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার এফডিআর জব্দ করা হয়।



ভৈরব রেলওয়ে থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, আটক জেলার সোহেল রানা বিশ্বাস দীর্ঘদিন মাদক ব্যবসাসহ মাদক সেবনে লিপ্ত। তার বিরুদ্ধে মামলা হয়েছে।


বিবার্তা/জাহেদ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com