শিরোনাম
শ্রীপুরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১৬:৪৮
শ্রীপুরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে হত্যা
নিহত শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরের কেওয়া পশ্চিম খণ্ড গ্রামে ওমর ফারুক (২৭) নামে শ্রমিকলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে স্থানীয় মসজিদ মোড় থেকে তাকে গাড়িতে তুলে নিয়ে যায় তারা।


ওমর ফারুককে কুপিয়ে দুই হাত বিচ্ছিন করে ওই স্থানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে স্থানীয় লোকজন ও তার স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আল-হেরা হাসপাতাল পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


নিহত ওমর ফারুক কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের হাফিজুল ইসলামের ছেলে। সে শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক। শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের ভাতিজা সে।


হত্যাকাণ্ডে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের লাশ পরিদর্শন করেছেন। জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের পিতা হাফিজুল ইসলাম জানান, ওমর ফারুক মাওনা চৌরাস্তার আমিরিকান টোবাকো নামের একটি প্রতিষ্ঠানের বাজারজাতকারী কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। প্রতিদিনের মত সে প্রতিষ্ঠানে যাওয়ার জন্য সকালে বাড়ি থেকে বের হন। অটোরিকশা যোগে যাওয়ার সময় মসজিদ মোড়ে ৭-৮জন অজ্ঞাত যুবক তার গতিরোধ করে এলোপাথারি পিটিয়ে গাড়িতে তুলে নেয়। পরে কেওয়া পশ্চিম খণ্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে দু'হাত বিচ্ছিন্ন অবস্থায় তাকে ফেলে যায়।


তবে কী কারণে ওমর ফারুককে ঘাতকরা হত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।


শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।


এদিকে, হত্যাকাণ্ডের প্রতিবাদে সকালে শ্রীপুর পৌর শহরে বিক্ষোভ করেছেন শ্রমিকলীগের নেতাকর্মীরা।


বিবার্তা/ফয়সাল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com