শিরোনাম
বিএনপি নালিশ পার্টি ও খুনিদলে পরিণত হয়েছে : কাদের
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১২:৪৬
বিএনপি নালিশ পার্টি ও খুনিদলে পরিণত হয়েছে : কাদের
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি নালিশ পার্টিতে ও খুনিদলে পরিণত হয়েছে। এই দলের প্রতি দেশের মানুষের কোনো আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডে পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে এক নির্বাচনী গণসংযোগে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে। তারা দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্য ফ্রন্ট গঠন করেছে। এই ঐক্য ফ্রন্টের কোনো ভিত্তি নেই। দেশের মানুষ আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবেন।


মন্ত্রী বলেন, বিল বোর্ড ও ব্যানার ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেয়া হবে।


তিনি আরো বলেন, আওয়ামী লীগে কোনো বিভেদ নেই, সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে। আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোনো অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে তা দমন করা হবে।


এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নোওফেল, সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ধামরাই সংসদ সদস্য এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরো অনেকে।


এসময় প্রায় কয়েক হাজার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com