শিরোনাম
‘দেশ এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই’
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১০:৫০
‘দেশ এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই’
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই, এটা ইতিমধ্যে প্রমাণিত হয়েছে। কারণ দেশে যত উন্নয়ন হয়েছে, সব শেখ হাসিনার হাত ধরে।


বুধবার দিনব্যাপী বড়াইগ্রাম ইউনিয়ন ও পৌর সভার মোট ১০টি প্রকল্পের ১৩ কোটি ৮৫ লাখ টাকার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। সর্বশেষ শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন ও শহীদ কল্লোল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি সবার কাছে দোয়া চান।


তিনি আরো বলেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে।


আব্দুল কুদ্দুস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি আমরা। আর আজ তারই কন্যার হাত ধরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকলে যে মানুষের ভাগ্য উন্নয়নে ঘটে এটাই তার প্রমাণ।



বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল হেলাল কাফির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ ইয়াকুব আলী হিরা, বড়াইগ্রাম সরকারি অনার্স কলেজের অধ্যক্ষ মো. ইসমাইল হোসেন, শ্রীরাপুর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম লাড্ডু প্রমুখ।


বক্তারা উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকায় মার্কায় ভোট চেয়ে বলেন, গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনে এমপি আব্দুল কুদ্দুসের বিকল্প নাই।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com