শিরোনাম
মুক্তিকে গণমানুষের কল্যাণে উৎসর্গ করেছি: আব্দুল কুদ্দুস
প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ১৩:১২
মুক্তিকে গণমানুষের কল্যাণে উৎসর্গ করেছি: আব্দুল কুদ্দুস
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, আমি আমার মেয়ে মুক্তিকে (কোহেলী কুদ্দুস মুক্তি) গুরুদাসপুর ও বড়াইগ্রামের গণমানুষের কল্যাণে উৎসর্গ করেছি। বঙ্গবন্ধু কন্যাদেশরত্ন শেখ হাসিনা আমার মেয়েকে অনেক বছর পূর্বেই রাজনীতি করাবে বলে আমার থেকে চেয়ে নিয়েছেন।


তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশেই মুক্তি গণ-মানুষের কল্যাণে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জেবিত হয়ে ছাত্রজীবন থেকেই রাজনীতিতে আসি। আজ অবধি সেই পিতার আদর্শ বুকে ধারন করেই গুরুদাসপুর-বড়াইগ্রামের সাধারণ মানুষের ভাগ্যন্নয়নে কাজ করে যাচ্ছি। অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, আরো হবে। এছাড়া অনেক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে।


তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার অসহায় মানুষের উন্নয়নে কাজ করেন। আমার ওপর আমার নির্বাচনী এলাকার মানুষের দায়িত্ব রয়েছে। আমি সেই দায়িত্ব সঠিকভাবে পালন করে চলেছি। দুই উপজেলার শতকরা ৮৫ ভাগ উন্নয়নমূলক কাজ শেষ করেছি, বাকি ১৫ ভাগ কাজ আগামীতে করতে চাই।


কোহেলী কুদ্দুস মুক্তি


বুধবার দিনব্যাপী গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নে তিনটি ভবন উদ্ধোধন ও সাতটি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে চাপিলা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সারাদিনব্যাপি চাপিলা ইউনিয়নের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রায় ১২ কোটি টাকার কাজের উদ্বোধন করেন তিনি।


চাপিলা ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আয়োজিত জনসভায় বিকেল ৩টা থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল এসে জনসভাস্থল কানায় কানায় ভরে যায়।


জনসভায় চাপিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আনিসুর রহমান, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রাং, সাবেক উপজেলা চেয়ারম্যান ও গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম, বাংলাদেশ যুব-মহিলালীগের সহ-সভাপতি ও কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কোহেলী কুদ্দুস মুক্তি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, নাটোর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার প্রমুখ।


বক্তারা আগামী নির্বাচনে উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এবং বক্তব্যে বলেন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ছাড়া গুরুদাসপুর-বড়াইগ্রামে কোন বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে তিনি আবারো নৌকা মার্কায় বিপুল ভোটে জয়লাভ করবেন আমরা নিশ্চিত।


বিবার্তা/শুভ/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com