শিরোনাম
বাবা ভিক্ষার টাকা আনলেই অপারেশন হবে নয়নের
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৮:৪৪
বাবা ভিক্ষার টাকা আনলেই অপারেশন হবে নয়নের
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিতা ভিক্ষা করে টাকা জোগাড় করবেন। আর সেই টাকায় কেনা হবে অপরেশনের ওষুধ ও হাড় জোড়া দেয়ার কাজে ব্যবহৃত সার্জিক্যাল টুলস। টাকা জোগাড় হয়নি বলে নয়নের অপারেশনও হচ্ছে না।


ঝিনাইদহ সদর হাসপাতালের সার্জিক্যাল ওয়ার্ডের ৫নং সাধারণ বেডে নয়ন অপারেশনের জন্য প্রহর গুনছে। শিশু নয়ন ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের বেড়াদি গ্রামের নওশের আলীর ছেলে। তার পিতা ভিক্ষা করে সংসার চালান।


নয়নের মা ছায়েরা বেগম জানান, দুই সপ্তাহ আগে নয়ন তালগাছে উঠতে গিয়ে পড়ে তার ডান পায়ের হাটুর উপর থেকে ভেঙ্গে যায়।


চাচা আব্দুল লতিফ জানান, ওষুধ কেনার মতো তাদের সামর্থ নেই। তার ভাই নওশের আলী কাজ করতে পারে না। ভিক্ষা করে যা পারছেন তাই ছেলের অপারেশনের জন্য জমা করা হচ্ছে। এই অপারেশনে ৩০ থেকে ৪০ হাজার টাকা লাগতে পারে বলে চিকিৎসকরা নয়নের পরিবারকে জানিয়েছেন। হাসপাতালে একমাত্র ভাইয়ের মাথার কাছে বসে বোন শেফালী খাতুন কাঁদছেন কী ভাবে চিকিৎসার টাকা জোগাড় হবে।


হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়া জানান, পরিবারটি একেবারেই হতদরিদ্র। ছেলেটা পা ভেঙ্গে হাসপাতালে পড়ে আছে। সমাজের বিত্তবানদের নয়নের পাশে দাড়ানো উচিৎ বলে তিনি মনে করেন।


ঝিনাইদহ সদর হাসপাতালের হাড়জোড় চিকিৎসক ডা. জিএম মনির জানান, তারা নয়নকে পর্যবেক্ষণে রেখেছেন। সিরিয়াল শেষ হলে দ্রুত তার পায়ে অপারেশন করা হবে। নয়নের পরিবারকে কেউ সাহায্য করতে চাইলে ০১৮৪৬ ০২০ ৬৩৭ নাম্বারে যোগাযোগ করতে পারেন।


বিবার্তা/কোরবান/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com