শিরোনাম
রাজবাড়ীতে ২৮ পাসপোর্টসহ দালাল আটক
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ০৯:১২
রাজবাড়ীতে ২৮ পাসপোর্টসহ দালাল আটক
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে একটি বসতবাড়ি থেকে ২৮টি পাসপোর্টসহ নিতাই কুণ্ডু (৫৮) নামের পাসপোর্ট দালাল চক্রের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।


রবিবার দুপুরে জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের কুণ্ডুপাড়ার নিজ বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি ওই গ্রামের মৃত অরবিন্দ কুণ্ডুর ছেলে।


র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. রইছ উদ্দিন বলেন, নিতাই কুণ্ডু রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের একজন দালাল। দীর্ঘদিন ধরে তিনি নিজের বাড়িতে দ্রুত পাসপোর্ট করে দেয়ার কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত টাকা আদায় করে আসছিলেন।


তিনি বলেন, দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ২৮টি পাসপোর্ট, ১১টি ভোটার আইডি কার্ড, নগদ ২৬,৬০০ টাকা, ৫১ বিদেশি ডলার ও বিপুল পরিমাণ পাসপোর্টের আবেদন ফর্মসহ তাকে আটক করা হয়।


রইছ উদ্দিন বলেন, এর আগেও নিতাই কুণ্ডু আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছিলেন। তার বিরুদ্ধে পাসপোর্ট দালাল আইনে একটি মামলা চলমান রয়েছে। বর্তমানে তিনি জামিনে বের হয়ে আবারো একই কর্মকাণ্ড চালাতে থাকেন।


তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে পাসপোর্ট দালাল আইনে আরো একটি মামলা দায়ের করা হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


বিবার্তা/শিহাব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com