পুলিশি বাঁধায় শেখ রাসেল স্মৃতি টুর্নামেন্ট পণ্ডের অভিযোগ
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১২:৩৪
পুলিশি বাঁধায় শেখ রাসেল স্মৃতি টুর্নামেন্ট পণ্ডের অভিযোগ
কাউখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালীতে আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পুলিশি বাঁধায় পণ্ডের অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে স্থানীয় চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।


উদ্বোধনী খেলা পুলিশি বাঁধার মুখে পড়ে পণ্ড হয়ে যায় বলে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। কাউখালী প্রেস ক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, উপজেলার ৪নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ নিলতী হাইস্কুল মাঠে শনিবার বিকেলে খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় তারা খেলার মাঠে পৌঁছলে পুলিশ বাঁধা দেয়। নেতৃবৃন্দ পুলিশকে বাধার কথা জিজ্ঞেস করলে অজ্ঞাত কারণ দেখিয়ে মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে না বলে সাফ জানিয়ে দেয় পুলিশ। এক পর্যায়ে পুলিশি বাধা উপেক্ষা করে খেলা উদ্বোধন করতে গেলে মাঠে পুলিশের সাথে বাক বিতণ্ডার সৃষ্টি হয়। এমন অবস্থায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।



সংবাদ সম্মেলনে তদন্ত সাপেক্ষে পুলিশি এমন আচরণের বিচার দাবি করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মো. কাইউম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সাংগঠনিক সম্পাদক সুনীল কুণ্ডু, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লিগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ খান খোকন, সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আমিনুর রশিদ মিল্টন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লাইকুজ্জামান মিন্টু, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লিখন, জেলা শ্রমিক লীগের নেতা আবদুস ছালাম খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান শাওন, সভাপতি মৃদুল আহম্মেদ সুমন প্রমুখ।


কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ কোনো খেলা পণ্ড করেনি। ওই টুর্নামেন্ট আয়োজন নিয়ে বিবদমান দুই পক্ষে উত্তেজনা ছিল। এক পক্ষ স্কুলের তালা ভেঙ্গে টুর্নামেন্ট উদ্বোধনের চেষ্টা করলে বিশৃঙ্খলা দেখা দেয়। ফলে শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে পুলিশ বিশৃঙ্খলা কারীদের সরিয়ে দিয়েছে।


বিবার্তা/বশির/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com