শিরোনাম
‘শেখ হাসিনা দুর্গম পথ পাড়ি দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন’
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১১:৩৪
‘শেখ হাসিনা দুর্গম পথ পাড়ি দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন’
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তুলেছেন। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম ছিল না। শত বুলেট শেখ হাসিনাকে তাড়া করে ফিরেছে। তিনি স্বৈরাচার ও অগণতান্ত্রিক ব্যবস্থার দুর্গম পথ পাড়ি দিয়ে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন।


শনিবার ঈশ্বরদীর দাশুড়িয়ায় উন্নয়ন র‍্যালি শেষে পথসভায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমি এমন একটি ঈশ্বরদী গড়ে তুলেছেন চাই, যেখানে কোনো সাংবাদিক হামলার শিকার হবে না। ছাত্রলীগ ও যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল থাকবে। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে হামলা হবে না, মামলা হবে না, তাদের কারাগারে যেতে হবে না। তাদের হত্যার শিকার হতে হবে না, তাদের পঙ্গুত্ব বরণ করতে হবে না।


রফিকুল ইসলাম বলেন, আমি নির্যাতিত নিপীড়িত ও অবহেলিত আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশে ছিলাম, আছি, থাকবো। আমি সবসময় অন্যায় ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করেছি। দুর্নীতি আর অনিয়মকে প্রতিহত করেছি। এ জীবনে বহু রক্তচক্ষু উপেক্ষা করতে হয়েছে। জীবনে বহুবার প্রাণনাশের হুমকি এসেছে। তবুও আমি দলের ত্যাগী ও নির্যাতিত নেতা-কর্মীদের পাশে রয়েছি।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়েছি, বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়েছি, ‘কারাগারের রোজনামচা’ পড়েছি। বঙ্গবন্ধু আমাদের শিখিয়েছেন, আমাদের কেউ হুমকি দিয়ে, রক্তচক্ষু দেখিয়ে কোনো লাভ হবে না। আগামীতে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আপনাদের সাথে নিয়ে সুন্দর ঈশ্বরদী-আটঘরিয়া গড়ার জন্য কাজ করবো। তাছাড়া নৌকা মার্কা শেখ হাসিনা যাকে দিবেন তার পক্ষে কাজ করবো।



দাশুড়িয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক (অব:) এম এ কাদের, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান ফান্টু মণ্ডল, সহ-সভাপতি আব্দুল খালেক জোয়াদ্দার, সাংগঠনিক সম্পাদক শাহ আলী মণ্ডল, সাহেব আলী মেম্বার, আওয়ামী লীগ নেতা এনামুল হক মেম্বার, সূর্য প্রামানিক, ঈশ্বরদী উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আতিয়া ফেরদৌস কাকলী, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার রুহুল আমিন, সহ-সম্পাদক সজীব মালিথা, মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মিলন, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মকিম, সলিমপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেদওয়ান রাজু, ছাত্রলীগ নেতা সজল বিশ্বাস, যুবলীগ নেতা নুরুল আহাদ তুষার, মতিউর রহমান পিন্টু, সলিমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আশরাফুল আলম আসিব বিশ্বাস, ঈশ্বরদী পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উন্নয়ন র‍্যালি ও পথসভায় অংশ নেন।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com