‘তারেকের হাতে রক্তের দাগ ও খালেদার গায়ে পোড়া মানুষের গন্ধ’
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৫:৫৬
‘তারেকের হাতে রক্তের দাগ ও খালেদার গায়ে পোড়া মানুষের গন্ধ’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রক্তের দাগ এখনো তারেক জিয়ার হাতে এবং পোড়া মানুষের গন্ধ বেগম খালেদা জিয়ার গায়ে রয়েছে।


তিনি বলেন, তাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকসহ জঙ্গি, সন্ত্রাসী ও খুনিদের রাজনৈতিক নেতাকর্মী হিসেবে চালানোর চেষ্টা করবেন না।


‘সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা জিতবে পারবেন না’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের বক্তব্যের জবাবে ইনু এসব কথা বলেন।


এর আগে শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজ মাঠে একটি বাড়ি, একটি খামার প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।


ইনু বলেন, বাংলাদেশে কোনো রাজনৈতিক মামলা নেই, আর কোনো রাজনৈতিক বন্দীও নেই। কারাগারে যারা আছেন হয় মানুষ পোড়ানোর খুনি, জঙ্গি-সন্ত্রাসী, ২১ আগস্টের খুনি, ৭৫’র খুনি, না হলে ৭১’র খুনি। নির্বাচনের অযুহাতে কারাগার থেকে বের খুনিদের রাজনীতিতে পুনর্বাসন করার চক্রান্ত বাদ দিলে আমরা খুশি হবো।


তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত, নাশকতা অন্তর্ঘাতের পাঁয়তারা চলছে। সবকিছু দিয়ে নির্বচনের মাঠে আসুন। নির্বাচনে মন্ত্রীরা জিতবে না মওদুদরা জিতবে সেটা নির্বাচনের মাঠই প্রমাণ হবে।


ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভেড়ামারা শাখা ব্যবস্থাপক মনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় জাসদ নেতারা।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com