শিরোনাম
আশুলিয়ায় ডা. জাফরুল্লাহর দখলে থাকা জমি উদ্ধার
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৪:৩২
আশুলিয়ায় ডা. জাফরুল্লাহর দখলে থাকা জমি উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর দখলে থাকা প্রায় চার একর ২৪ শতাংশ জমি শনিবার উদ্ধার করা হয়েছে।


ওই জমির মালিক মোহাম্মদ আলী জমিতে নিজে উপস্থিত থেকে জমিটি উদ্ধার করে জমির চারপাশে সীমানা প্রাচীর নির্মাণ করেন।


জমির মালিক মোহাম্মদ আলী জানান, ২০০৩ সালে তিনি আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য ফার্মাসিউটিকালের সামনে চার একর ২৪ শতাংশ জমি কেনেন এক ব্যক্তির কাছ থেকে। পরে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন ও ক্ষমতার দাপট দেখিয়ে জমিটি দখল করে নেন। মোহাম্মদ আলী এ নিয়ে আদালতে মামলা দায়ের করলে আদালত তার পক্ষে রায় দেয়।


তিনি গত ১৫ অক্টোবর ডা.জাফরুল্লাহ, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম, রেজিস্টার দেলোয়ার হোসেন ও আওলাদ হোসেনের নামে আশুলিয়া থানায় জমি দখল ও এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করেন। পরে আজ তিনি ওই জমিটি উদ্ধার করে সাইনবোর্ড টাঙিয়ে দখল বুঝে নেন।


এদিকে শুক্রবার রাতে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আরো একটি মামলা হয়েছে আশুলিয়া থানায়। মামলাটি করেন সেলিম আহমেদ নামে এক ব্যক্তি।


মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘ দিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে এক কোটি টাকা চাঁদাও দাবি করছেন দীর্ঘ দিন ধরেই।


মামলায় জাফরুল্লাহসহ আরো তিনজনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com