আব্দুল কুদ্দুস এমপির শারদীয় শুভেচ্ছা বার্তা নিয়ে পূজামণ্ডপে মুক্তি
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৬:৩৩
আব্দুল কুদ্দুস এমপির শারদীয় শুভেচ্ছা বার্তা নিয়ে পূজামণ্ডপে মুক্তি
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) সম্মেলনে সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থান করায় তাঁর শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা সনাতন ধর্মাবলম্বীদের পৌঁছে দিতে পূজামণ্ডপে সাংসদ কণ্যা বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।


টানা তিনদিন নাটোরের গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার শতাধিক পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের এই নেত্রী। এ সময় তিনি প্রতিটি পূজামণ্ডপে ব্যাক্তিগত ফান্ড থেকে আর্থিক অনুদান প্রদানসহ সার্বিক সহযোগিতা করেন সনাতন হিন্দু ধর্মালম্বীদের।


মঙ্গলবার থেকে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত টানা তিনদিনে গুরুদাসপুর পৌর সদরসহ ছয়টি ইউনিয়ন এবং বড়াইগ্রামের দুইটি পৌরসভাসহ ছয়টি ইউনিয়নের পূজা মণ্ডপগুলো স্ব স্ব চেয়ারম্যান, আওয়ামী লীগ নেত্রীবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে পূজামণ্ডপগুলো পরিদর্শন করেন তিনি।



এ সময় মুক্তি পূজা আয়োজনকারীদের সাথে সার্বিক ব্যপারে আলোচনা ও কুশলাদী বিনিময় করেন।


মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নিয়ে পূজামণ্ডপ পরিদর্শন করছি; যাতে করে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে। কারণ ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ একটি অসম্প্রদায়িক দেশ। এখানে সকল ধর্মের ধর্মীয় সমঅধিকার রয়েছে। এখানে কোনো প্রকার বিশৃঙ্খলা ঘটানোর সুযোগ নেই। এ ব্যাপারে গুরুদাসপুর-বড়াইগ্রামের যুব মহিলা লীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।


পূজামণ্ডপ পরিদর্শন শেষে ভক্ত-পুণ্যার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘বাবার নির্দেশনায় আমি আপনাদের সামনে এসেছি। তার পক্ষ থেকে আপনাদের শারদীয় শুভেচ্ছা। আপনারা জানেন আমার বাবা ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) সম্মেলনে সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থান করছেন। তারই শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা নিয়ে আমি আপনাদের মাঝে এসেছি।



এ সময় আরো উপস্থিত ছিলেন- বিয়াঘাট ইউপি চেয়ারম্যান প্রভাষক মোজাম্মেল হোসেন, নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু, মশিন্দা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দীন ভূট্টো, জেলা আওয়ামী লীগের সদস্য রফিউল ফকির, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পারুল আক্তারসহ শতাধিক নেতা-কর্মী।


বিবার্তা/শুভ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com