ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ১৪:২০
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩
ময়মনসিংহ ব্যুরো
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে পৃথক সড়ক দুঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও পাঁচজন। মঙ্গলবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারিকান্দা ও ত্রিশালে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- শাপলা বেগম (৩২), তার মেয়ে সুর্বনা আক্তার শান্তার (৭) ও হায়দার আলী (২৫)।


ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদরের শিকারিকান্দা নামক স্থানে মঙ্গলবার সকালে একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে দাড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এসময় পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে মা-মেয়ে ঘটনাস্থলে মারা যান। স্বামী সুমন মিয়া গুরুতর আহত হল।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিকআপের দরজা কেটে শাপলা বেগম ও তার মেয়ে সুর্বনা আক্তার শান্তার লাশ উদ্ধার করে। গুরুতর আহত শাপলা বেগমের স্বামী সুমন মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতদের বাড়ি জামালপুর জেলার সদর উপজেলার টেবিরচর বলে পুলিশ জানিয়েছে।


অপরদিকে মঙ্গলবার ভোরে একই সড়কে ত্রিশাল উপজেলার বাগান নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পার্শ্বে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এসময় বাসের হেলপার হায়দার আলী ঘটনাস্থলে মারা যান। এঘটনায় আহত হয়েছে আরও চারজন আহত হয়।নিহত বাসের হেলপার হায়দার আলীর বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়।


বিবার্তা/ফাহিম/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com