শিরোনাম
যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৪:০২
যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ বিল্লু পারভেজ নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে।


পুলিশের দাবি- দুই গ্রুপ সন্ত্রাসীর মধ্যে গোলাগুলিতে ওই যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত বিল্লু পারভেজ শংকরপুর জোমাদ্দারপাড়ার আব্দুর রশিদের ছেলে।


যশোর কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোবহান শরীফ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় গোলাগুলি চলছে। এ সময় তিনি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ পৌঁছানোর আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


এদিকে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে গিয়ে মরদেহ শনাক্ত করেন বিল্লুর মামা মুকুল হোসেন। তিনি জানান, বুধবার রাতে খুলনার ভাড়া বাসা থেকে বিল্লুকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। এরপর আজ সকালে তারা জানতে পারেন বিল্লুর মরদেহ উদ্ধার হয়েছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com