শিরোনাম
জাবিতে পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য বিতরণ
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৮:৩৬
জাবিতে পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য বিতরণ
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করেছে শাখা ছাত্রলীগ। এ সময় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী প্রায় ৬০জন পথ শিশুর মাঝে খাবার, খাতা, পেন্সিল, রাবার ইত্যাদি বিতরণ করা হয়।


বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এসব উপকরণ বিতরণ করা হয়।


বিতরণ শেষে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ১৯৭৫ সালে জাতি একটি ন্যাক্কারজনক হত্যাকাণ্ড প্রত্যক্ষ করেছে। এই হত্যাকাণ্ডের সময় বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের পাশাপাশি ছোট্ট শিশু শেখ রাসেলকেও হত্যা করা হয়। আমরা সেই ঘাতকদেরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার দাবি জানাচ্ছি।


সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, বর্তমান প্রজন্মের পক্ষ থেকে আজকের এই দিনে জাতির কাছে আমাদের একটাই জিজ্ঞাসা- শেখ রাসেলের কী দোষ ছিল যে ঘাতকদের নির্মমতা থেকে সেদিন এই ছোট রাসেলও রেহাই পায়নি? আজকের এইদিনে আমাদের দাবি- বঙ্গবন্ধুর অন্যান্য যে ঘাতকরা এখনো পলাতক আছে তাদেরকে দেশে ফিরিয়ে এনে যেন বিচার কার্যকর করা হয়।


এ সময় অন্যান্যের মধ্যে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ হোসেন, এ এইচ মর্তুজা রিফাত, ইমরান হোসাইন, মাহবুবুর রহমান নীল, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান, মো. আরিফুল প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জোবায়ের/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com