শিরোনাম
জীবননগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:৫৬
জীবননগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের বয়ারগাড়ী মাঠ নামক স্থানে বাসের সঙ্গে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে জুয়েল আহমেদ (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।


বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দর্শনা-জীবননগর মহাসড়কের মনোহরপুর বয়ারগাড়ী মাঠ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আলমসাধু চালক আহত আব্দুল্লাহকে (১৮) উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।


নিহত জুয়েল আহমেদ দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের বাসিন্দা এবং আহত আব্দুল্লাহ একই উপজেলার ডুগডুগি গ্রামের কলনী পাড়ার আরমানের ছেলে।


স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা শাপলা এন্টারপ্রাইজের লোকাল বাসটি দুপুর দেড়টার দিকে বয়ারগাড়ী নামক স্থানে পৌঁছালে একটা ইঞ্জিন চালিত অটোভ্যানকে ওভারটেক করতে গেলে বিপরীতমুখী একটি আলমসাধুর সঙ্গে ধাক্কা লাগে। ধাক্কায় আলমসাধুর চালক ছিটকে পড়েন আর আরোহী বাসের ঘটনাস্থলেই নিহত হয়। সংঘর্ষে আলমসাধুটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘাতক বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়।


জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আলমসাধু চালক আব্দুলাহকে প্রাথমিক চিকিৎসা শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


জীবননগর থানা ওসি শেখ গনি মিয়া আহত ও নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানার এসআই জাকিরের সঙ্গে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি জানান, আমরা পালিয়ে যাওয়া বাসের চালককে যতদ্রুত সম্বব আটকের চেষ্টা করছি।


বিবার্তা/সালেকিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com