শিরোনাম
কুষ্টিয়ায় এসি ল্যান্ডের অপসারণের দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৩:৩৪
কুষ্টিয়ায় এসি ল্যান্ডের অপসারণের দাবিতে বিক্ষোভ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে সহকারী কমিশনার (এসি ল্যান্ড) জাহাঙ্গীর আলমের অপসারনের প্রতিবাদে বিক্ষোভ করেছেন আইনজীবীরা। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে মিছিল বের করেন তারা।


দৌলতপুর আইনজীবী সমিতির সভাপতি মাহফুজ আহমেদের নেতৃত্বে উপজেলা সহকারী জজ আদালতের অর্ধশত আইনজীবী বিক্ষোভ মিছিলে অংশ নেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন তারা। দৌলতপুর আইনজীবী সমিতির সভাপতির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মসলেম উদ্দিন, নুরুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, বিনা নোটিশে মঙ্গলবার রাতে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তার দপ্তরের লোকজন হাতুড়ি, শাবল দিয়ে দৌলতপুর সহকারী জজ আদালত চত্বরের সামনে বসা দৌলতপুর আইনজীবী সমিতির সভাপতিসহ সকল আইনজীবীর টেবিল, চেয়ার ও আসবাবপত্র ভেঙে দেয়। এতে আইনজীবীদের আদালতে কার্যক্রমে অংশ নেওয়া বাধাগ্রস্থ ও অসম্ভব হয়ে পড়েছে।


নোটিশ না দিয়ে অবৈধভাবে আইনজীবীদের চেম্বার বা বসার স্থান সরিয়ে দেওয়া এবং টেবিল চেয়ারসহ আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেওয়ায় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলমের অপসারণ ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা।


বিক্ষোভ মিছিল ও সমাবেশে দৌলতপুর উপজেলা বাজারের ব্যবসায়ীরাও অংশ নেন।


প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যায় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম ও আরও কিছু লোক সহকারী জজ আদালত চত্বরের সামনে থাকা আইনজীবীদের টেবিল, চেয়ার ও আসবাবপত্র ভেয়ে দেন।



এ বিষয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম বলেন, দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসের সামনে রাস্তার ওপর যেসব টেবিল চেয়ার ছিল সেগুলো মঙ্গলবার রাতে ভেঙ্গে দেওয়া হয়েছে। অফিস আদালতে যাতায়াতে অসুবিধা ও সমস্যার সৃষ্টি হওয়ায় রাস্তার ওপরের টেবিল চেয়ার ভাঙ্গা হয়েছে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com