শিরোনাম
টাঙ্গাইল ও ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ০৯:৫৫
টাঙ্গাইল ও ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল ও ময়মনসিংহে র‌্যাব ও গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক চরমপন্থী নেতা ও এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়।


টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্যপাড়ার রবিবার গভীর রাতে বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি (লাল পতাকা) শরিফ ওরফে ফরহাদ (৩৩) মারা যান। শরিফ সদর উপজেলার গালা গ্রামের মৃত চান মিয়া ওরফে নয়ন গাজীর ছেলে।


এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি ৩’এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে গভীর রাতে দাইন্যা চৌধুরী মধ্য পাড়া এলাকায় র‌্যাবের সদস্যরা অভিযান যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চরমপন্থির দলের সদস্যরা গুলি ছোড়ে। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। সে সময় বেশ কিছুক্ষণ গুলিবিনিময় হয়।


এক পর্যায়ে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির জেলা শাখার সভাপতি শরীফ গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের সার্জেন্ট শহিদুল ইসলাম ও কনস্টেবল হাবিবুর রহমান আহত হয়েছেন।


শরিফের বিরুদ্ধে টাঙ্গাইল থানায় হত্যা, ডাকাতিসহ পাঁচটি মামলা রয়েছে বলে জানান র‌্যাব।


এদিকে ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পায়েল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


সদর উপজেলার আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন একটি ইটভাটার সামনে পাকা সড়কের পাশে রবিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।


পুলিশ বলেছে, ওই এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে অজ্ঞাত পরিচয় ছয় থেকে সাতজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলিবর্ষণ ও হামলা করে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে পায়েলকে (২৯) গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।


পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com