শিরোনাম
ঝালকাঠিতে ডাকাতি আতঙ্ক, আটক ২
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ০৯:১৯
ঝালকাঠিতে ডাকাতি আতঙ্ক, আটক ২
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির রাজাপুরে টানা বর্ষার কারণে চুরি-ডাকাতি বেড়ে গেছে। এতে জনমনে আতঙ্ক দেখা দিয়েছে। শুক্রবার গভীর রাতে উপজেলার পুটিয়াখালির খায়েরহাট, গাজির হাট এলাকায় ৩টি বাড়িতে চুরি ও একই রাতে সদরের চর রাজাপুর এলাকা মৃত শামছু এবং গত বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম রাজাপুর গ্রামের শ্যানেরতাল্লুক খলিফাবাড়ি এলাকার মাহবুব হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। পুলিশ এসব ঘটনায় ২জনকে আটক করেছে।


পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে রাজাপুর সদরের চর এলাকায় মৃত শামছু হোসেনের বসতঘরের দরজা ভেঙে মুখোশধারী একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে ঘরে থাকা মা-মেয়েকে জিম্মি করে ১১ হাজার টাকা, সোনার গহনা ও মালপত্র লুটে নেয়। একই রাতে পুটিয়াখালি খায়েরহাট এলাকার ব্যবসায়ী কাওসার হোসেনের ঘরে চোরেরা প্রবেশ করে ২০ হাজার টাকা ও ১৫ হাজার টাকা মূল্যের ডলারসহ মালপত্র নিয়ে যায়।


এদিকে ওই রাতে গাজিরহাট এলাকার হোমিও চিকিৎসক মুঞ্জুর সিকদারের বাড়িতে এবং প্রবাসী নাসিরের ঘরেও হানা দিয়ে চোরেরা মালপত্র নিয়ে গেছে। চুরির ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় ভান্ডারিয়ার লক্ষ্মীপুর গ্রামের আলী আকনের ছেলে রমজান আকন নামে একজনকে আটক করেছে।


অপরদিকে বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম রাজাপুর গ্রামের শ্যানেরতাল্লুক খলিফাবাড়ি এলাকার ব্যবসায়ী মাহবুব হোসেনের ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা দেড়লাখ টাকা, ৬ ভরিসোনা, ৩টি মোবাইল, ২টি লাইটসহ বিভিন্ন মালামাল লুটে নেয়। এ ঘটনায় উপজেলার মনোহরপুর গ্রামের নুরুল ইসলাম খলিফার ছেলে জামাল খলিফাকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।


এব্যাপারে রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, এসব ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে। চুরি-ডাকাতি ঠেকাতে পুলিশি টহল জোরদার করা হচ্ছে এবং সবাইকে নিজ নিজ এলাকায় সজাগ দৃষ্টি রাখার আহবান জানানো হচ্ছে।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com