শিরোনাম
মুকসুদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মাদকব্যবসার অভিযোগ
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ২০:১৫
মুকসুদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মাদকব্যবসার অভিযোগ
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১৬ সালে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন জয়ী হলে মাদক নির্মূল করবেন। কিন্তু নির্বাচিত হওয়ার পর খোদ নিজেই মাদক ব্যবসা করছেন!


গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সুভাষ বৈদ্যর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন স্থানীয়রা।


তাদের অভিযোগ, ইউপি সদস্য সুভাষ বৈদ্য নিজে মাদক ব্যবসার সাথে জড়িত। ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী কুমোদ বৈদ্যকে তিনি মাদক ব্যবসায় মদদও দিচ্ছেন। কুমোদ বৈদ্য বর্তমান মাদক মামলায় জেল হাজতে রয়েছে। কিন্তু তার স্ত্রী চন্দ্রা বৈদ্য এখনও রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাকেও এ ব্যবসায় মদদ দিচ্ছেন ইউপি সদস্য সুভাষ বৈদ্য ও তার ভাই বিবেক বৈদ্য।


এসব মাদক ব্যবসায়ীদের দাপটে অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসী। ফলে জলিরপাড় ইউনিয়নসহ আশপাশের এলাকার স্কুল, কলেজের শিক্ষার্থীরা বিপদগামী হয়ে পড়ছে। ভয়ে কেউ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।


তবে এসব অভিযুক্ত ইউপি সদস্য সুভাষ বৈদ্যের দাবি, 'আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পন্ন মিথ্যা ও ভিত্তিহীন। স্থানীয় রাজনৈতিক কারণে একটি মহল আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এ ষড়যন্ত্র করছে।'


মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল পাশা বলেন, মাদক নির্মূলে স্থানীয় জনপ্রতিনিধিসহ ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দেয়া হয়েছে। তবে কেউ যদি মাদক ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শিমুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com