শিরোনাম
দিনাজপুরে মাদকসহ ওয়ার্ড আ.লীগের সেক্রেটারী আটক
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ১৬:১২
দিনাজপুরে মাদকসহ ওয়ার্ড আ.লীগের সেক্রেটারী আটক
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ ওর্য়াড আওয়ামী লীগের সেক্রেটারী এনতাজুর রহমান বাবুকে (৫১) আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলাও রয়েছে।


মামলা সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাজীহাল ইউপির পুকুরী মোড় নামক স্থানে এনতাজুরের বাড়িতে তল্লাশি চালিয়ে ১৩০ বোতল ফেনসিডিল ও ২০ বোতল বিদেশী মদ পায় পুলিশ। এ সময় এনতাজুরকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


ওই দিন রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের এসআই হেলাল উদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।


আটক এনতাজুর রহমান বাবু ৩নং কাজিহাল ইউনিয়নের ৮নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে উপজেলার পুখুরী মোড় এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে।


এদিকে স্থানীয়দের দাবি, আটক এনতাজুর রহমানের কাছে আরো বেশি পরিমান মাদক ছিল। কিন্তু এনতাজুর রহমানের পরিবারের সদস্যরা মাদক দ্রব্যের অভিযানের দলটিকে ঘুষ দিয়ে অনেক মাদক গোপন করেছে। এছাড়া ওই দিন সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত পৌর শহরের রহমানিয়া নামে একটি হোটেলে দীর্ঘ সময় মাদক ব্যবসায়ীর আত্মীয় স্বজদের সাথে অপেক্ষাও করতে দেখা গেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ওই দলটিকে।


এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওই দলের নেতৃত্বে থাকা এসআই হেলাল উদ্দিন বলেন, এই অভিযোগ মিথ্যা। দীর্ঘ সময় তারা না খেয়ে অভিযানে অংশ নিয়েছিলেন। এই জন্য তারা সেই হোটেলে খাওয়ার জন্য অপেক্ষা করেছে। আর সেই সময় আত্মীয়রা ওই আসামিকে দেখার জন্য সেখানে গিয়েছিল।


ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, এনতাজুর রহমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নমে আগেও মাদকের মামলা রয়েছে।



এই বিষয়ে শুক্রবার কাজিহাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান বলেন, এনতাজুর রহমান ৮নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে দীর্ঘদিন ধরে দলীয় কার্যক্রম থেকে নিষ্ক্রিয় ছিল। এনতাজুর দলের সুনাম ক্ষুন্ন করেছে। তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।


বিবার্তা/মেহেদী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com