শিরোনাম
ঝিনাইদহে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১২:৫১
ঝিনাইদহে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কেসমতপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।


বুধবার রাতে পারিবারিক মামলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতদের মধ্যে সরোয়ার হোসেন, আব্দুল বারী, মজিবর রহমান, আকরাম, লিটন, মনিরুল, সিরাজুল, জবেদ আলী, শাহিন ও মজিবরসহ ১৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কেসমতপুর গ্রামে আওয়ামী লীগ নেতা আবুল কাসেম গ্রুপের সমর্থক কামাল হোসেন একটি মামলা করেন। ওই মামলায় বুধবার দুপুরে পুলিশ আসামিদের গ্রেফতারের জন্য কেসমতপুর গ্রামে যায়। পুলিশ চলে আসার পর পরই বিবাদমান আওলাদ হোসেন ও আবুল কাসেম গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। উভয় গ্রুপ ঢাল, সড়কি, লাঠি ও ইট পাটকেল নিয়ে একে অপরের উপর আক্রমণ চালায়। হামলা পাল্টা হামলায় গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়।


হরিণাকুন্ডু থানার ওসি মুন্সি আসাদুজ্জামান জানান, আধিপত্য ও সামাজিক দ্বন্দ্বের জের ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সূত্রপাত ঘটে। তিনি জানান, থেমে থেমে সংঘর্ষ হওয়ার কারণে ওই গ্রামে একাধিকবার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


বিবার্তা/কোরবান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com