শিরোনাম
সাতক্ষীরা সীমান্তে সাত রোহিঙ্গা নারী-শিশু আটক
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ১১:৪৬
সাতক্ষীরা সীমান্তে সাত রোহিঙ্গা নারী-শিশু আটক
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসা সাত রোহিঙ্গা নারী-শিশুকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে সাতক্ষীরা সদর থানা পুলিশ আবাদেরহাট এলাকা থেকে তাদেরকে আটক করে।


আটককৃতরা হলেন- মিয়ানমারের কুতুপপালং এলাকার মো. সেলিমের স্ত্রী নুর বেগম (৪৫), তার মেয়ে রশিদা বেগম (৫), জান্নাতরা বেগম (৩) ও ছেলে মো. সাগর (১), আজিজুল হকের স্ত্রী হাছিনা বেগম (২২) ও তার মেয়ে রোজিনা বেগম (৪) ও বৃদ্ধা উসুন জামান (৭৫)।


নুর বেগম জানান, দুই দালালের মাধ্যামে সাতক্ষীরা সীমান্তে আসে তারা ভারতে যাওয়ার জন্য। দালালরা তাদেরকে কলকাতায় ভালো কাজের প্রলোভন দেখিয়ে নিয়ে আসে। তারা আবাদের হাট এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে পুলিশে দেয়।


সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সাত রোহিঙ্গা নারী ও শিশুকে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসার সময় স্থানীয় জনতা আটক করে পুলিশে দেয়। তারা দালালের মাধ্যমে ভারতে পাচার হচ্ছিল।


এদিকে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তিন বিএনপি কর্মীসহ ৭৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এ সময় ১২২ বোতল ফেনসডিল উদ্ধার করা হয়।


পুলিশ জানায়, সাতক্ষীরা সদর থানায় ১৫ জন, কলারোয়ায় সাতজন, তালায় সাতজন, কালিগঞ্জে আটজন, শ্যামনগরে ১৯ জন, আশাশুনিতে আটজন, দেবহাটায় দুইজন এবং পাটকেলঘাটা থানা পুলিশ আটজনকে গ্রেফতার করে। আটকদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।


বিবার্তা/শহিদুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com