শিরোনাম
রাজাপুরে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৮, ১৫:৫৬
রাজাপুরে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির রাজাপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মো. বাবুল তালুকদার (৪৫) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


উপজেলা সদরের বাঘরী এলাকার একটি পেট্রোলপাম্প থেকে রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। বাবুল উপজেলার গালুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং একই এলাকার মোন্তাজ উদ্দিন তালুকদারের ছেলে।


মামলা সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২৩ সেপ্টেম্বর সকালে দূর সম্পর্কের এক চাচার সঙ্গে পার্শ্ববর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ইকোপার্কে যায় ওই স্কুলছাত্রী। সেখান থেকে দুপুরে বাড়ি ফেরার পথে পশ্চিম চাড়াখালী এলাকায় পৌঁছলে চাচার কাছ থেকে জোর করে ওই ছাত্রীকে ছিনিয়ে নেয় স্থানীয় বখাটে হেলাল তালুকদার (২৮) ও তার সহযোগীরা। চাচাকে ভয় দেখিয়ে ছাত্রীকে স্থানীয় শাহ আলম কাজীর একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে হেলাল।


ধর্ষণের পর ওই ছাত্রীকে পাশের মন্টু হাওলাদারের একটি ঘরে আটকে রাখা হয়। পরে ওই ছাত্রীর দাদাকে পাঁচ হাজার টাকা নিয়ে হেলালের সঙ্গে দেখা করতে বলেন ইউপি সদস্য বাবুল। টাকা দিতে না পারায় ছাত্রীকে আটকে রেখে রাতে দ্বিতীয় দফায় ধর্ষণের চেষ্টা চালান হেলালের সহযোগী বাবুল।


এরই মধ্যে খবর পেয়ে রাত ১২টার দিকে রাজাপুর থানার পুলিশ গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে দাদা-দাদির কাছে ফিরিয়ে দেন। পরের দিন সোমবার সকালে ছাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনার একদিন পর ২৫ সেপ্টেম্বর রাজাপুর থানায় হেলাল ও বাবুলের নামে এবং অজ্ঞাত চার-পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ছাত্রীর দাদা।


রাজাপুর থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাবুলকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/আমিনুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com