শিরোনাম
যশোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৮, ১৯:৩০
যশোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনসিডিলের চালান নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় যশোরে পুলিশের গুলিতে সায়েম আলী (২২) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে শহরতলীর ঝুঝুমপুর বালিয়াডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে।


তার কাছ থেকে ফেনসিডিল উদ্ধার ও একটি ট্যাক্সি জব্দ করা হয়েছে। গুলিবিদ্ধ সায়েম যশোরের শার্শা উপজেলার উত্তর বারোপোতা এলাকার হজরত আলীর ছেলে।


যশোর কোতোয়ালি থানার এসআই আমিরুল ইসলাম জানান, তাদের কাছে শার্শা থেকে লালরঙা মারুতি ট্যাক্সিযোগে ফেনসিডিলের একটি চালান যশোরে আসছে বলে সংবাদ ছিলো। এ খবরে পুলিশের কয়েকটি টিম সকালেই শহরের বিভিন্ন স্থানে অবস্থান নেয়। এরপর তারা নির্ধারিত ট্যাক্সিকে চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করলে বালিয়াডাঙ্গা এলাকায় গাড়িটির চাকা খুলে যায়।


ওই সময় ট্যাক্সির যাত্রীদের কেউ দুই রাউন্ড গুলি ছোড়ে। পুলিশও পাল্টা এক রাউন্ড গুলি চালায়। এতে সায়েম গুলিবিদ্ধ হয়। আহত সায়েমকে আটক করা গেলেও ট্যাক্সিতে থাকা অন্য দুইজন পালিয়ে যায়।


পুলিশ ট্যাক্সিটি জব্দ এবং সেটি তল্লাশি করে ২৩১ বোতল ফেনসিডিল উদ্ধার করে। গুলিবিদ্ধ সায়েমকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ ডা. আব্দুর রহিম জানান, সায়েমের ডান পায়ে গুলিবিদ্ধ হওয়ায় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।


যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, সায়েমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com