শিরোনাম
বিএনপি গণতন্ত্র হরণ করা শিখেছে, প্রতিষ্ঠা নয় : শিল্পমন্ত্রী
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৮, ০৯:৪৫
বিএনপি গণতন্ত্র হরণ করা শিখেছে, প্রতিষ্ঠা নয় : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আজকে যারা নিরপেক্ষ নির্বাচনের কথা বলছেন, তাদের ইতিহাস কী? বিএনপি ক্ষমতায় থাকাকালে খালেদা জিয়ার বিরুদ্ধে যখন আন্দোলন করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন এই দেশে নিরপেক্ষ বলতে কোনো মানুষ নেই পাগল আর শিশু ছাড়া। আজকে তারা কোনো পাগল ও শিশু নিয়ে তত্ত্বাবধায়ক সরকার গঠন করতে চায়, তাদের তালিকা প্রকাশ করুন। বিএনপি গণতন্ত্র হরণ করা শিখেছে, তারা গণতন্ত্র প্রতিষ্ঠা করা শেখেনি।


শনিবার রাতে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আজকে যারা অন্যায় অনিয়ম চালু করেছেন, তারাই বড় বড় কথা বলছেন জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আজকে ভোট নিয়ে কেন এতো কথা হচ্ছে? কাদের আমলে ভোট ডাকাতি শুরু হয়েছে মানুষ তা জানে। বাংলাদেশের সংবিধানে সেনাবাহিনী ক্ষমতা নেয়ার কোনো বিধান ছিল না। বেআইনিভাবে জিয়াউর রহমান ক্ষমতা নেয়ার পর অবৈধ নির্বাচনের মাধ্যমে সেই ক্ষমতা বৈধ করার চেষ্টা করেছেন।


বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসিবে পরিচিতি পেয়েছে দাবি করে শিল্পমন্ত্রী বলেন, সারাদেশে উন্নয়ন মেলায় মানুষের সরব উপস্থিতি প্রমাণ করেছে, সরকার সফল হয়েছে। তাই আগামী নির্বাচনেও এই সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। নৌকা উন্নয়নের প্রতীক, এই প্রতীকের মর্যাদা জনগণকেই রাখতে হবে।


ডিসি মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।


এর আগে মন্ত্রী উন্নয়ন মেলায় স্থান পাওয়া ৮৫টি স্টল ঘুরে দেখেন। পরে মেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শিল্পমন্ত্রী।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com