শিরোনাম
মোড়লকে অমান্য করায় বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ০৯:৩৩
মোড়লকে অমান্য করায় বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বোয়ালজুর গ্রামে গ্রাম্য মোড়লকে অমান্য করায় ওয়াহিদ মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।


শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওয়াহিদ মিয়া ওই গ্রামের চান মিয়ার ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, বোয়ালজুর গ্রামের গিয়াস উদ্দিন ও পরাশ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওয়াহিদ গিয়াস উদ্দিনের পক্ষের লোক। কিন্তু সম্প্রতি ওয়াহিদ মিয়া গিয়াস উদ্দিনকে অমান্য করে চলাফেরা শুরু করলে এতে ক্ষুব্ধ হন গিয়াস উদ্দিনসহ তার লোকজন। এ ঘটনার সূত্র ধরে শুক্রবার বিকেলে ওয়াহিদ মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর করেন গিয়াস উদ্দিন।


সূত্রে আরো জানা যায়, আহত অবস্থায় ওয়াহিদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি শেখ মো. সোহেল রানা, ওসি (তদন্ত) নুরুল ইসলাম, ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের এসআই সামছুদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেন।


নবীগঞ্জ থানার ওসি শেখ মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১১টা পর্যন্ত থানায় মামলা করা হয়নি। তবে এ ঘটনা জেনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/ছনি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com