শিরোনাম
ঝিনাইদহে চালককে কুপিয়ে হত্যা, আটক ১
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৮, ২০:০৮
ঝিনাইদহে চালককে কুপিয়ে হত্যা, আটক ১
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলার যাদবপুর গ্রামে মনিরুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে এ হত্যাকণ্ড ঘটে। এ ঘটনায় শুক্রবার আনোয়ার হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ।


নিহত মনিরুল ওই গ্রামের নাজির উদ্দীন মন্ডলের ছেলে। সে পেশায় একজন গাড়ি চালক।


ঝিনাইদহ সদর থানার এস আই শিকদার মনিরুল ইসলাম জানান, নিহতের পিতা নাজির মন্ডল বাদী হয়ে শুক্রবার সকালে ৭ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। আনোয়ার হোসেন একই গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে।
তিনি জানান, নিহত ব্যক্তির নামে হত্যা ও ডাকাতি মামলা আছে। ধারণা করা হচ্ছে, নিজেদের মধ্যে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।


ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল শেখ জানান, রাতে মনিরুল পাশের চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিল। পথে দুর্বৃত্তরা তাকে এলাপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। মনিরুলের চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও জানান, মনিরুল একটি হত্যা মামলার আসামি। কয়েক দিন আগে সে আদালত থেকে জামিন নেয়। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।


বিবার্তা/কোরবান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com