শিরোনাম
মোরেলগঞ্জে দুই আ. লীগ নেতা হত্যাকাণ্ড
দৈবজ্ঞহাটি ইউপি চেয়ারম্যানকে আসামি করে মামলা
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৮, ১৫:৪২
দৈবজ্ঞহাটি ইউপি চেয়ারম্যানকে আসামি করে মামলা
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগের দুই নেতা হত্যাকাণ্ডে ৩১ জনকে আসামি করে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। দু'টি মামলায়ই দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরকে প্রধান আসামি করা হয়েছে।


বৃহস্পতিবার রাতে নিহত যুবলীগ নেতা শুকুর আলী শেখের বড় ভাই ফারুক আহম্মেদ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এ ছাড়াও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।


অন্যদিকে, নিহত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদারের পরিবারের তরফ থেকে পৃথক হত্যা মামলা দায়ের করা হয়েছে।


থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, সোমবার জোড়া হত্যার ঘটনায় নিহত শুকুর শেখের ভাই বাদী হয়ে একটি অভিযোগ দিলে তা এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। মামলায় মোট ৩১ জনকে নামীয় আসামি করা হয়েছে। অজ্ঞাত রয়েছে আরো কয়েকজন।


থানার ওসি (তদন্ত) ঠাকুর দাস মন্ডল বলেন, চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তার লাইসেন্সকৃত শর্টগানটি জব্দ করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দেশী একটি রিভলবার, একটি ওয়ান শুটারগান, রিভলবারের গুলি ২ রাউন্ড, ৬ রাউন্ড কার্তুজ, দুটি রক্তমাখা কড়াল জব্দ করা হয়েছে।


বিবার্তা/রাজু/কামরুল


আরও পড়ুন-মোরেলগঞ্জে আ.লীগের দুই নেতা হত্যার বিচার দাবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com