নরসিংদীতে আটক ৫ ডাকাত জেএমবি সদস্য
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ০২:২০
নরসিংদীতে  আটক ৫ ডাকাত জেএমবি সদস্য
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী শহরে ডাকাতির চেষ্টাকালে আটক হওয়া ৫ ডাকাত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সদস্য বলে জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম। শুক্রবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার। আটককৃত ডাকাতদের পুলিশ হেফাজতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব তথ্য বেড়িয়ে এসেছে বলে জানিয়েছেন এসপি।



এর আগে গত ৮ সেপ্টেম্বর নরসিংদী শহরের বাসাইলের একটি বাড়িতে ডাকাতির চেষ্টাকালে আলমগীর, অনিল, জুয়েল ও কবিরকে অস্ত্র ও গুলিসহ আটক করে পুলিশ। আকটকৃতদের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার রাতে জামালপুর থেকে আরো এক জেএমবি সদস্যকে আটক করা হয়েছে।



গ্রেপ্তারকৃতরা অপর জেএমবি সদস্যরা হলো মুন্সিগঞ্জের শ্রীনগর থানার মোসলেম বেপারীর ছেলে আলমগীর ওরফে ভেজাল আলমগীর, জামালপুর সদর থানার শহিদুল্লাহ’র ছেলে অনিল ওরফে রনি, একই জেলার মেলানদহ থানার খলিলুর রহমানের ছেলে ফোঁড়া শাহিন, চাঁদপুরের কচুয়ার মাহবুব আলমের ছেলে জুয়েল ও নরসিংদীর পলাশের শামসুল ইসলামের ছেলে কবির হোসেন।



সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রেজওয়ান আহমেদ, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ার, সদর থানার ওসি গোলাম মোস্তফা, জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইদুর রহমানসহ বিভিন্ন ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ ।



বিবার্তা/রাসেল/পলাশ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com