শিরোনাম
তানোরে নারীকে গলাকেটে হত্যা
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৮, ১২:০৯
তানোরে নারীকে গলাকেটে হত্যা
তানোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোর উপজেলায় জোহরা বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে ও গলাকাটা হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন তার পুত্রবধু রুমি (২০)। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কৃষ্ণপুর জিৎপুর গ্রামে জোহরার গলাকাটা লাশ খাটের উপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা।


নিহত জোহরা একই গ্রামের হেলাল উদ্দিনের তালাকপ্রাপ্ত স্ত্রী। সে পুত্রবধুসহ ছেলের বাড়িতে থাকতো। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জে একটি বেসরকারি ব্যাংকে গার্ডের চাকরি করতেন। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না।


তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের বাড়ি গিয়ে দেখতে পান ঘরের দরজা খোলা। ঘরের ভেতরে খাটে জোহরা গলাকাটা ও তার পুত্রবধু রুমি রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে তারা থানায় খরব দেয়। পুলিশ গিয়ে রুমিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে প্রতিবেশীরা কিছু বলতে পারেনি।


ওসি বলেন, নিহত জোহরার লাশের পাশ থেকে একটি ছুরি ও হাঁসুয়া উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।


বিবার্তা/অসিম/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com