শিরোনাম
হবিগঞ্জে দুগ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক আহত
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৮, ১৯:৫৪
হবিগঞ্জে দুগ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক আহত
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের লাখাইয় উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার সিংহগ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।


স্থানীয়রা জানান, ওই গ্রামে 'হিলফুল ফুজুল গ্রাম উন্নয়ন সমিতি' নামে একটি সংগঠন রয়েছে। এর অধীনে থাকা একাধিক পুকুর লিজ দেওয়া নিয়ে দু’গ্রুপে বিভক্ত হয়ে পড়ে। একটি গ্রুপে রয়েছেন সমিতির বর্তমান সভাপতি নুরুল ইসলাম সাফী, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার এবং ক্যাশিয়ার হাজী মোস্তাফা মিয়া। অপর গ্রুপের নেতৃত্ব দেন মিজানুর রহমান, আব্দুল কদ্দুস ও শহীদ মিয়া।


গত মঙ্গলবার রাতে সংঘর্ষের প্রস্তুতি নেয় উভয় গ্রুপ। খবর পেয়ে পুলিশ এলাকায় পৌঁছালে পরিস্থিতি স্বভাবিক হয়। বুধবার সকালে দু’পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয়পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হন। পরে আহতদেও উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।


এদিকে, সংঘর্ষের পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় পুনরায় সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।


লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, পুকুর লিজ দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। সংঘর্ষে আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় দাঙ্গাবাজদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/ছনি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com