শিরোনাম
চিরিরবন্দরে সংঘর্ষে নিহত ১, আহত ৫, আটক ৬
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৮, ১৯:২৪
চিরিরবন্দরে সংঘর্ষে নিহত ১, আহত ৫, আটক ৬
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর চিরিরবন্দরে ঘর নির্মাণে বাধা প্রদান করায় আশু চন্দ্র রায় (৪৫) নামের একজনকে দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। তাদের হামলায় নিহতের পরিবারের নারীসহ ৫ জন আহত হয়েছেন। হামলায় জড়িত তিন নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।


বুধবার সকালে উপজেলার উত্তর সুখদেবপুর মাছুয়াপাড়া বিন্যাকুড়ি বাজারের নিহত আশু চন্দ্র রায়ের বাড়িতে এ ঘটনা ঘটে। আশু চন্দ্র রায় উপজেলার বিন্যাকুড়ি বাজার সংলগ্ন মাছুয়াপাড়া গ্রামের গঙ্গাপ্রসাদ রায়ের ছেলে।


স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আশু চন্দ্র রায় বিন্যাকুড়ি বাজরেরর মাছুয়া পাড়ায় পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। ইসুবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন ইউনিয়ন পরিষদের মাধ্যমে এই গ্রামের বাদশা চন্দ্র রায়ের নামে একটি টিনের ঘর বরাদ্দ করে। সেই টিনের ঘরটি ইউপি চেয়ারম্যানের নির্দেশে আশু চন্দ্র রায়ের ভিটায় ৬০/৭০ জন একত্রিত হয়ে ঘর নির্মাণের জন্য যায়।


আশু চন্দ্র রায়সহ তার পরিবারের সদস্যরা বাদশা চন্দ্র রায়ের বরাদ্দ করা টিনের ঘর নির্মাণে বাধা প্রদান করেন। এ সময় একই গ্রামের বুধা চন্দ্র রায়ের তিন ছেলে লেবু চন্দ্র রায়, মধু চন্দ্র রায়, সাধু চন্দ্র রায়, মানটু চন্দ্র রায়ের দুই ছেলে বাদশা চন্দ্র রায় ও ডিপজল চন্দ্র রায়, অতুল চন্দ্র রায়ের দুই ছেলে আপন চন্দ্র রায় ও তপন চন্দ্র রায়, একই এলাকার মুনছুর আলী, দালাল রমজান আলী ও ফারুক হোসেন তাদের উপর হামলা চালায়। লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে গুরত্বর অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল নেয়ার পথে আশু চন্দ্র রায় মারা যান।


চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে আপন চন্দ্র রায়, সাধু চন্দ্র রায়, বুধা চন্দ্র রায়, লেবু চন্দ্র রায়ের স্ত্রী লক্ষ্মী রানী, সাধু চন্দ্র রায়ের স্ত্রী রত্না রানী ও হরেন চন্দ্র রায়ের স্ত্রী পুস্পরানীকে আটক করেছে। এ ব্যাপারে থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/মানিক/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com