শিরোনাম
মোরেলগঞ্জে সংঘর্ষে নিহত ২, ইউপি চেয়ারম্যান আটক
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ২২:৫৫
মোরেলগঞ্জে সংঘর্ষে নিহত ২, ইউপি চেয়ারম্যান আটক
মোরেলগঞ্জ (বাড়েরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী দিদার (৫৩) ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শুকুর শেখ (৩৫) নিহত হয়েছে।


সোমবার বিকালে উপজেলার দৈবজ্ঞহাটী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি অগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।


ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরকে আটক করা হয়েছে।


দৈবজ্ঞহাটী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকির জানান, বিকেল পৌনে ৪টার দিকে তিনি পরিষদের মাসিক সভা শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বোরকা পরিহিত কয়েকজন দুর্বৃত্ত অস্ত্র বের করে তাকে উদ্দেশ্যে করে গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে চেয়ারম্যান তার লাইসেন্স করা শার্টার গান দিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি করে।


ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়। দৈবজ্ঞহাটী বাজারের সব দোকান বন্ধ হয়ে যায়।


হামলার ঘটনায় দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার আনসার আলীকে দায়ী করে চেয়ারম্যান শহিদুল ফকির গ্রুপের লোকজন তাকেসহ শুকুর শেখকে ধরে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তাদের বাগেরহাট হাসপাতালে নেয়ার পথে যুবলীগ নেতা শুকুর শেখ মারা যান। গুরুতর আহত আওয়ামী লীগ নেতা দিহিদার আনসার আলী খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


পরিস্থিতি নিয়ন্ত্রণে থানা পুলিশসহ বাগেরহাট থেকে অতিরিক্ত পুলিশ ও ডিবি পুলিশ মোতায়েন করা হয়েছে।


বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার, মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরসহ দুই জনকে আটক করা হয়েছে। ইউপি চেয়ারম্যান শহিদুল ফকিরের লাইসেন্সকৃত শার্টার গান ও গুলি জব্দ করা হয়েছে।


বিবার্তা/রাজু/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com