ফুলবাড়ীয়ায় নিহত শিক্ষককে নান্দাইলে দাফন
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৬, ১৯:২৭
ফুলবাড়ীয়ায় নিহত শিক্ষককে নান্দাইলে দাফন
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজ সরকারিকরণের দাবিতে আন্দোলনকারীদেরে সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় নিহত সহযোগী অধ্যাপক মো. আবুল কালামের লাশ পুলিশি পাহারায় নান্দাইল উপজেলায় দাফন করা হয়েছে।


সোমবার নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর পশ্চিমপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


নিহত শিক্ষক আবুল কালামের জানাজায় পুলিশের এএসপি মো. আকতারুজ্জামান, নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) মো. খলিলুর রহমানসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন। এসময় মরহুমের বড় ভাই আব্দুস সালাম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেন।


জানাজায় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইঁয়া, উপজেলা নির্বাহী অফিসার ড. শাহনুর আলম, মোয়াজ্জেমপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যাপক এস এম আবুল হাসেম এবং মরহুমের বড় ভাই ব্যাংক কর্মকর্তা মো. আব্দুস সালাম প্রমুখ।


ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যাপক এসএম আবুল হাসেম বলেন, কলেজ সরকারিকরণের একটি যৌতিক দাবি আদায় করতে গিয়ে আমাদের সহযোগী নিহত হয়েছেন। এই কলেজ সরকারিকরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। তিনি নিহত পরিবারের জন্য সরকারের নিকট উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেন এবং ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


নান্দাইলের উপজেলা চেয়ারম্যান, মেয়র ও উপজেলা নির্বাহী অফিসার জনগণকে শান্ত থাকার আহ্বান জানান এবং নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। জানাযার পর কাদিরপুর পশ্চিম পাড়া মরহুমের পারিবারিক কবরস্থানে পিতা মরহুম আহম্মদ আলী মুন্সীর কবরের পাশে তাকে সমাহিত করা হয়।


বিবার্তা/শাকিল/পলাশ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com