শিরোনাম
অপহরণে বাধা দেয়ায় ৫ জনকে পিটিয়ে আহত
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ১১:০১
অপহরণে বাধা দেয়ায় ৫ জনকে পিটিয়ে আহত
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ চেষ্টা কালে বাঁধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে বিনা নামে এক বখাটের বিরুদ্ধে।


রবিবার রাতে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় বল্লবপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।


আহতরা হলেন, ওই ছাত্রীর বাবা লুৎফুর রহমান, মা বকুল বেগম, দুই ভাই আবদুল বাতেন ও বাবলু এবং প্রতিবেশী ফোরকান। অভিযুক্ত বখাটে বিনা উপজেলার চর শাহী ইউনিয়নের বসুদুহীতা গ্রামের মো. টিপুর ছেলে।


আহতদের স্বজনরা জানায়, ভুক্তভোগী ছাত্রী লক্ষ্মীপুর আয়েশা (রা.) মহিলা কামিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের শিক্ষার্থী। প্রতিদিন মাদ্রাসায় আসা যাওয়ার পথে বিনা ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছে। বিষয়টি ছাত্রীর বাবা মাদ্রাসা কর্তৃপক্ষ ও বখাটে বিনার পরিবারকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সন্ধ্যায় বিনা ১৫/২০ জনের একটি সঙ্গবন্ধ দল নিয়ে বাড়ি থেকে ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। এসময় বাঁধা দিতে গেলে বিনা নেতৃত্বে বাহারসহ লোকজন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে একই পরিবারের ৫জন আহত করা হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে বিনা ও তার লোকজন পালিয়ে যায়। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবারের স্বজনরা।


আয়েশা (রা.) মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ রুহুল আমিন কামাল বলেন, লুৎফুর রহমানের অভিযোগইতো পাইনি, পেলেই উত্যক্তকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিবো। উল্টো বলেন লুৎফুর রহমান ও সেই মাদ্রাসা ছাত্রীকেই চিনেন না তিনি।


এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, হামলার ঘটনাটি শুনেছি। তবে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/ফরহাদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com