শিরোনাম
সাতক্ষীরায় ফেনসিডিল পাচার মামলায় দুইজনের যাবজ্জীবন
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৮
সাতক্ষীরায় ফেনসিডিল পাচার মামলায় দুইজনের যাবজ্জীবন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় ট্রাক ভর্তি ফেনসিডিল পাচার মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ড দেয়া হয়।


রবিবার দুপুরে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক অরুনাভ চক্রবর্তী এ আদেশ দেন।


রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি অ্যাডভোকট ফাহিমুল হক কিসলু জানান, ২০০৬ সালের ১ নভেম্বর রাতে একটি মিনি ট্রাকে (ড-১৪১৮৩৯) বিপুল পরিমাণ ফেনসিডিল পাচারের সময় সাতক্ষীরার আলিপুর নাথপাড়া থেকে ট্রাকসহ ২ ব্যক্তিকে আটক করে র‌্যাব-৬। এ ঘটনায় র‌্যাব-৬ এর ডিএডি রেজাউল ইসলাম বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন।


মামলার আসামিরা হলেন, ফরিদপুরের মধুখালী থানার ভূষণদিয়া উত্তরপাড়া গ্রামের মৃত দ্বীন মোহাম্মাদ শেখের ছেলে শহীদুল ইসলাম ওরফে শহীদ (বর্তমানে যশোর কোতোয়ালী থানা তেজপাড়ার বাসিন্দা)। কুষ্টিয়ার মজমপুর (পুলিশ লাইনের সামনে) এলাকার বাবু আলীর ছেলে মেহেদী হাসান ওরফে হৃদয় ওরফে সুমন। তিনি বর্তমানে যশোরের কোতোয়ালী থানাধীন চাচড়া রায়পাড়া (ইসমাইলপুর কলোনির ৩নং পানি ট্যাংকির পার্শ্বে) বাসিন্দা।


১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনে ৬ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সন্দেহাতীতভাবে তারা দোষী সাব্যস্ত হওয়ায় আদালত এ রায় দেন এবং সাথে সাথে জব্দকৃত ট্রাকটি রাষ্ট্রপক্ষের অনুকুলে বাজেয়াপ্ত করা হয়।


বিবার্তা/শহীদুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com