শিরোনাম
চুয়াডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৯
চুয়াডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে তালিকা ভুক্ত সন্ত্রাসী আশাদুলকে (৪৫) অস্ত্র ও ২টি গুলিসহ গ্রেফতার করেছে।


বুধবার দিবাগত রাত ৯টার দিকে কার্পাসডাঙ্গা ফকিরখালি সেতুর পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। আশাদুল উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের মৃত আনের আলী ছেলে।


থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাসের নেতৃত্বে এসআই শেখ রাজীব আল রশিদ, এসআই মিল্টন সরকার, এসআই কাজী শামসুল আলম, এএসআই শ্রী রমেন কুমার সরকার, এএসআই কামরুজ্জামান সন্ত্রাস বিরোধী অভিযান চালায় কার্পাসডাঙ্গা-মুজিবনগর সড়কের ফকিরখালি সেতুর পাশে।


এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে আশাদুল মাঠের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাকে ধাওয়া দিয়ে একটি বাজার করা ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। আটকের পর পুলিশ তার হাতে থাকা ব্যাগটি তল্লাশি করে একটি দেশী তৈরি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।


দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, গোপন সূত্রে জানতে পারি কার্পাসডাঙ্গা-মুজিবনগর সড়কে ছিনতাই করার জন্য ছিনতাইকারীরা ফকিরখালি সেতুর নিকট একত্রিত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে দ্রুত পদক্ষেপ নেয়ায় তালিকা ভুক্ত সন্ত্রাসী আশাদুলকে অস্ত্র ও গুলিসহ আটক করা গেছে। যার ফলে ওই সড়কে কোনো দুর্ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/সালেকিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com